নদী রক্ষা ব্লক বিক্রিতে বাঁধা দেয়ায় কুপিয়ে জখম!

0
665

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে রহমতখালী খালের তীর রক্ষা বাঁধের জন্য নির্মিত সরকারী সি সি ব্লক অবৈধ ভাবে বিক্রিতে বাঁধা দেয়া সিরাজ (৩২) নামের এক যুবলীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা হয়েছে। অভিযোগ উঠেছে জিহাদ, তারেক ও শাকিল নামের স্থানীয় তরুনলীগ ও ছাত্রলীগ পরিচয়দানকারী সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। রবিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলা টুমচর ইউনিয়নের কালীচর গ্রামে এ ঘটনা ঘটে।

পরে আহতবস্থায় সিরাজকে স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। আহত সিরাজ একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবলীগের প্রচার সম্পাদক ও স্থানীয় কবিরাজ বাড়ীর নুরুল ইসলামের ছেলে। তার শরীরে মারত্মক জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেন চিকিৎসকরা।

চিকিৎসাধীন অবস্থায় সিরাজ ও স্থানীয়রা জানায়, ঘটনাস্থলে দীর্ঘদিন যাবত খালের বাঁধের জন্য নির্মিত সরকারি সি সি ব্লক অবহেলায় অযত্মে রাখা আছে। এসব ব্লক স্থানীয় ইউছুপের ছেলে জিহাদ, হানিফের ছেলে তারেক ও ছফিউল্যাহর ছেলে শাকিল চুরি করে বিক্রি করে। তবে এসব ব্লক কেউ কেউ তাদের প্রয়োজনে নিতে চাইলে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করে তারা। ঘটনার দিন সন্ধ্যাায় ওই সি সি ব্লক গুলো অভিযুক্তরা বিক্রি করার সময় সিরাজ বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ধারালো কিরিস ও চুরি দিয়ে এলোপতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করে তারেক ও শাকিল। এক পর্যায়ে সিরাজ চিৎকার দিলে আশ পাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে