পাবনার চাটমোহর ছাইকোলায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর

0
644

পাবনা প্রতিনিধি: পাবনা জেলার চাটমোহর উপজেলার ছাইকোলা ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষিকা চামেলী রাণী পাঠক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে আজ ২৮ শে অক্টোবর সোমবার দুপুর বারোটার সময় গুরুদাসপুর-চাটমোহর সড়ক অবরোধ করে কলেজের শিক্ষার্থীরা।

এ সময় তারা ৩টি গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গত ২১ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসে কর্মস্থল থেকে চাটমোহরে নিজ বাড়িতে ফেরার পথে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় সিএনজি যাত্রী প্রভাষিকা চামেলী রানী পাঠক (৫০) নিহত হন। চাটমোহর-ছাইকোলা সড়কের ছাইকোলা সবুজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চামেলী বালা পাঠক চাটমোহর পৌর মহল্লার বাসিন্দা ব্যবসায়ী শ্যামল মানীর স্ত্রী ছিলেন। ছাইকোলা কলেজ কর্তৃপক্ষ আজ সোমবার কলেজে শোক সভার আয়োজন করে। কিন্তু কলেজের শিক্ষার্থীরা কলেজ থেকে বের হয়ে বহিরাগতদের সাথে মিলে গুরুদাসপুর-চাটমোহর সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় উশৃঙ্খল কতিপয় শিক্ষার্থীরা ২টি ট্রাক ও ১টি সিএনজি ভাঙচুর করে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন, সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী ( শিক্ষানবিস) ও থানার ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। ছাইকোলা কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম বলেন,আমরা কলেজ ক্যাম্পাসে শোকসভার আয়োজন করি। কিন্তু কতিপয় শিক্ষার্থী কলেজ থেকে বের হয়ে গিয়ে এই ঘটনা ঘটায়। আমরা এজন্য অনুতপ্ত।

এ ব্যাপারে থানার ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন জানান,খবর পেয়ে দূত আমরা ঘটনাস্থলে যাই। এবং পরিস্থিতি স্বাভাবিক করি। তিনি বলেন,নিহত শিক্ষিকার মৃত্যুর বিষয়ে কোন অভিযোগ কেউ করেনি। তারপরও আমরা মাইক্রোবাস ও সিএনজি আটক করে রেখেছি। এরপর এ ধরণের ঘটনা দুঃখজনক বলে মনে করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে