আত্মহত্যা করলেন ১০ বছরের বিপ্লব

0
645

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার পাঁচগাছী ইউনিয়নের ছত্রপুর গ্রামের মোঃ নবীর মিয়ার ছেলে তার মামার বাসায় গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে।

আত্মহত্যার জানতে এলাকায় গেলে এলাকার লোকজন বলেন বিপ্লব ছোট থাকতেই এলাকা ছেড়ে অনত্র চলে যান বিপ্লবের বাবা। বিপ্লবের মা মোছাঃ বিউটি বেগম স্বামী ছাড়া হয়ে পড়েন এবং বিপ্লবের খরচ চালাতে না পেড়ে বিউটি বেগম যিবিকা নির্বাহের জন্যা ঢাকায় একটি বিয়েও করেন এবং কাজ করা শুরু করেন। তারপর থেকে বিপ্লবকে বিউটির ভাইয়ের বাড়ীতে রাখেন।

গত বৃহস্পতিবার বিপ্লবের নানী ঢাকায় যাওয়ার সময় বিপ্লবকে না বলে ঢাকায় চলে যান। বিপ্লব নানীর পিছে পিছে যায় কিন্তুু বিপ্লবের নানী তাকে ছেড়ে ঢাকায় চলে যায়, বিপ্লব কান্না করতে করতে বাড়ী ফিরে আসে। গতকাল শুক্রবার বিকাল ৩ ঘটিকার দিকে তার মামার বাড়ীতে গলায় ফাস আত্মহত্যা করেন বিপ্লব বয়স।

কুড়িগ্রাম সদর থানার ওসি মোঃ মাহফুজার রহমানের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন প্রথমিকভাবে জানা গেছে তার মা ঢাকায় থাকেন কিন্তুু বিপ্লবের নানী বিপ্লবকে না জানিয়ে ঢাকায় চলে যান। বিপ্লবের মামা বিপ্লবকে বলেন বাবা খাওয়া করে ঘুমাও। এর ফাকে বিপ্লব নানী ঢাকায় চলে যাওয়ার কষ্ট সইতে না পেড়ে গলায় ফাসি দিয়ে আত্মহত্যা করেন বলে জানা যায়।

লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে