চৌগাছা-ঝিকরগাছার মানুষ কেন্দ্রীয় নেতা আনোয়ারকে যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায়

0
675

মোঃ মহিদুল ইসলাম ,চৌগাছা(যশোর) চৌগাছা-ঝিকরগাছার কৃতি সন্তান,বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে চৌগাছা-ঝিকরগাছার সর্ব স্তরের জনগন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায়।

ইতি মধ্যে মোঃ আনোয়ার হেসেন বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসাবে সুনামের সাথে দ¦ায়িত্ব পালন করছেন।তাকে ঘিরে ইতিমধ্যে চৌগাছা-ঝিকরগাছা এই দুই উপজেলা জুড়ে নানা আলোচনা শুরু হয়েছে। আওয়ামীলীগের অনেক নেতা কর্মীর অনেকে আবার সামাজিক যোগাযোগ সাইড ফেসবুকে কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেনের সমর্থনে ব্যাপক প্রচার-প্রচরণা করে যাচ্ছেন।অনেকে আবার ধারণা করছেন মোঃ আনোয়ার হোসেন যুবলীগের একজন দক্ষ কর্মী হবার ফলে তিনিই হচ্ছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক।

এ প্রসঙ্গে কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেনে এ প্রতিবেদক কে বলেন,আমি দীর্ঘদিন ধরে যুবলীগের একজন কর্মী হিসাবে সুনামের সাথে দ¦ায়িত্ব পালন করে আসছি।আমার প্রতি চৌগাছা-ঝিকরগাছার সর্ব স্তরের নেতাকর্মীদের ভালোবাসা ও দীর্ঘদিনের দাবির মুখে আমি বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসাবে প্রার্থী ঘোষনা করেছি।আপনারা আমার জন্য দোয়া করবেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে