পাবনা থেকে নিখোঁজ হওয়া সুভাষ বাউল কুষ্টিয়ায় উদ্ধার

0
681

পাবনা প্রতিনিধি ঃ নিখোঁজের ২৫ দিন পর অবশেষে খ্রিস্টান বাউল সুভাষ রোজারিও ওরফে খ্যাপা বাউলকে উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ ছিল, পাবনার চাটমোহর রেলস্টেশন থেকে তাকে অপহরণ করেছিল কোনো চক্র।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় কুষ্টিয়ার হরিনারায়নপুর শ্মশান থেকে তাকে উদ্ধার করা হয়।

তিনি জানান, সুভাষ রোজারিও সন্যাস জীবন ধারণ করেছিলেন। তাকে অপহরণ করা হয়নি।

গৌতম কুমার বিশ্বাস আরো জানান, চাটমোহর থানায় দায়েরকৃত জিডি’র সুত্র ধরে তাকে খুঁজে বের করতে মাঠে নামে পাবনা পুলিশ। বড়াইগ্রাম থানায় মামলা থাকায় উদ্ধারের পর তাকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে নিখোঁজ হওয়া সুভাষ রোজারিওর ভাই লুইস রোজারিও সাংবাদিকদের জানিয়েছিলেন, গত ২৪ সেপ্টেম্বর রাত এগারটার দিকে নাটোর জেলার জোনাইলের নিজ বাড়ি থেকে গাজীপুর যাওয়ার উদ্দেশ্যে চাটমোহর রেলস্টেশনে আসেন সুভাষ।

পরিবারের অভিযোগ ছিল, চাটমোহর রেলস্টেশন থেকে কোন সন্ত্রাসী চক্র তাকে অপহরণ করে। ওই ঘটনায় চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরীও করা হয়।

নাটোর জেলার বড়াইগ্রম উপজেলার জোনাইল চামটা গ্রামের বোর্নী সম্প্রদায়ভুক্ত লুকাস রোজারীওর ছেলে সুভাষ খ্রিষ্টান সম্প্রদায়ের স্বনামে খ্যাত বাউল শিল্পী। অনেকে তাকে খ্যাপা বাউল হিসেবে ডাকেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে