লক্ষ্মীপুরে মহিলার বস্তাবন্দি লাশ উদ্ধার! 

0
628
অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে বৃহস্পতিবার ভোরে মাহফুজা বেগম (৫৫) নামের এক মহিলার বস্তাবন্দি লাশ সুপারী বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত মাহফুজা বেগম কেরোয়া ইউনিয়নের দক্ষিণ কেরোয়া গ্রামের (১নং ওয়ার্ড) আমিন উল্যা মুন্সি বাড়ির মৃত বাহার উল্যার স্ত্রী।
নিহতের বড় ছেলে আবদুল কুদ্দুস রিপন গনমাধ্যম কর্মীদের জানান, আমার মা মাহফুজা বেগম বুধবার বিকেলে ডায়াবেটিস জনিত কারণে রাস্তায় হাঁটতে বের হলে সে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়া স্থানীয় এলাকায় ও মসজিদে মাইকে হারানো ঘোষণা দেওয়া হয় এবং রায়পুর থানায় সাধারণ ডায়েরী করা হয়। মায়ের গলায়, হাতে, কানে মিলিয়ে ২ ভরি স্বর্ণ ছিল।
মায়ের লাশের সাথে স্বর্ণগুলো পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভোরে আমাদের বাড়ির পাশে সুপারির বাগানে পুকুর পাড়ে বস্তা বন্দি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আমাদের খবর দিলে আমরা পুলিশকে বিষয়টি অবহিত করি। সম্ভবত স্বর্ণের জন্য মাকে খুন করা হয়েছে। আমরা প্রশাসনের কাছে এ নির্মম হত্যার কঠিন বিচার চাই।
রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়া বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। তবে লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।
এ মৃত্যুর ঘটনায় এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে এবং প্রকৃত আসামীদেরকে খুঁজে বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছেন এলাকাবাসী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে