আবরার হত্যায় সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের শোকর‍্যালী 

0
745
মেহেদী হাসান: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডের প্রতিবাদে জামালপুরে শোক র‌্যালি পালন করছে বাংলাদেশ ছাত্রলীগ সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা । 
কলেজ ছাত্রলীগের আহবায়ক খাবীরুল ইসলাম খান বাবু এর নেতৃত্বে এই শোক র‍্যালি পালন করা হচ্ছে।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১২টায় সরকারি আশেক মাহমুদ কলেজে শোক র‍্যালি অনুষ্ঠিত হয় ।
খুনিদের স্থায়ী বহিষ্কার করায় কেন্দ্রীয় ছাত্রলীগকে সাধুবাদ জানিয়ে শোক র‍্যালিতে অংশগ্রহণকারীরা বলেন,শেখ হাসিনার সিদ্ধন্ত চূড়ান্ত, চূড়ান্ত। অপরাধীর কোনো দল নাই, বাংলাদেশ ছাত্রলীগ হত্যার রাজনীতি সমর্থন করে না।  আবরার হত্যাকারীদের সুষ্ঠু বিচার চাই ।
এছাড়া শোক র‍্যালিতে অংশগ্রহণকারী প্রত্যেক ছাত্রলীগের সদস্য কালো ব্যাজ পরিহিত অবস্থায় অংশগ্রহণ করেন।
এসময় শোক র‍্যালীতে জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি সহ জেলা,শহর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
র‍্যালির শুরুতে সরকারি আশেক মাহমুদ কলেজ শাখার আহবায়ক খাবীরুল ইসলাম খান বাবু বলেন, হত্যাকারীদের বিচার দাবিতে এবং আবরারের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা এই শোক র‍্যালি পালন করছি। এমন কোনো ঘটনা যেন আর না ঘটে ও আর কোনো আবরার যেন হারিয়ে না যায় আমরা এ দাবিও করছি।আমরা আশা করি হত্যাকারীদের সুষ্ঠু বিচার হবে।
ছাত্রলীগ সূত্রে জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সব কয়টি ইউনিটসহ রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ও থানা ছাত্রলীগের শাখার সদস্যরা এই র‍্যালিতে অংশগ্রহণ করেছেন।
উল্লেখ, গত রোববার রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে