ধর্ষণ করতে গিয়ে অঙ্গ হারালেন ব্যবসায়ী

3
772
ময়মনসিংহ জেলা- তারুণ্য বিডি ২৪ ডটকম

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ধর্ষণের চেষ্টাকালে স্যানিটারি ব্যবসায়ীর বিশেষ অঙ্গ কেটে দিলেন বিধবা নারী। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মোক্ষপুর ইউনিয়নে এ ঘটনায় ত্রিশাল থানা পুলিশ ওই বিধবাকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ০৪ মে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মোক্ষপুর ইউনিয়নে ওই বিধবা নারীর (৪৫) ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের মেঞ্জেনা গ্রামের আবদুল মজিদের ছেলে কাউছার (৪৫)। এ সময় ইজ্জত রক্ষায় কাউছারের পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেয়।

এ সময় স্থানীয় লোকজন কাউছারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ওই নারীর চাচা জানান, গত মাসে তার ভাতিজির বাড়িতে একটি টিউবওয়েল স্থাপনের দায়িত্ব নেয় স্যানিটারি ব্যবসায়ী কাউছার। এ সময় সে তার ভাতিজির প্রতি কুনজর দেয়। বিভিন্ন টালবাহানায় কাউছার বাড়িতে আসত। গত সপ্তাহে তার টিউবওয়েলের টাকা পরিশোধ করা হলেও বৃহস্পতিবার রাতে কাউছার তার ভাতিজির ঘরে ঢুকে ইজ্জত নষ্ট করার চেষ্টা করে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, ইজ্জত নষ্ট করার চেষ্টাকালে বিধবা নারীর ব্লেডের আঘাতে কাউছারের বিশেষ অঙ্গ কেটে যায়। এ ঘটনায় কাউছারের ছোট ভাই নোমান আহমেদ ওই নারীকে আসামি করে মামলা করেছেন। মামলার আসামিকে গ্রেফতার করেছি।

সুত্র: যুগান্তর

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে