পূর্বাঞ্চলে আবারও মাথাছাড়া দিয়ে উঠছে সন্ত্রাসীরা!লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা!

0
646

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:

একসময়কার লক্ষ্মীপুর পূর্বাঞ্চলে সন্ত্রাসীরদের আধিপত্যতা থাকলেও কয়েকটা বাহিনীপ্রধান বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর কিছুটা ঠান্ডা হয়।এখন আবার সন্ত্রাসীরা মাথাছাড়া দিয়ে উঠছে। লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউপির এক সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাতে আলাদাদপুরে এ ঘটনা ঘটে।নিহত খোরশেদ আলম মিলন দত্তপাড়া ইউপির ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ইউপি স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ছিলেন।

লক্ষ্মীপুর সদর সার্কেলের এডিশনাল এসপি মো. আনোয়ার হোসেন জানান, মাগরিবের নামাজ শেষে মিলন আলাদাদপুর মোড়ে লিটনের মুদি দোকানে বসে ছিলেন। তখন বটতলী-দত্তপাড়া সড়কের দক্ষিণ দিক থেকে মোটরসাইকেল আরোহী একদল মুখোশধারী এসে তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য লক্ষ্মীপুর সদরের ৭নং বশিকপুর, ৮ দত্তপাড়া,৯নং জয়পুর,১০ চন্দ্রগঞ্জ, হাজীরপাড়া, চরশাহী একসময়ের সন্ত্রাসকবলিত এলাকা।বন্দুকযুদ্ধে বাহিনী প্রধান ও কিছু সন্ত্রাস নিহত হওয়ার পরে পরিবেশটা ঠান্ডা হয়।এখন আবার সন্ত্রাসীরা মাথাছাড়া দিয়ে উঠছে বলে স্থানীয়রা আতঙ্কে রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে