তাহিরপুরে রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগে ঠিকাদার ও প্রকৌশলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

0
665

তাহিরপুর প্রতিনিধি: তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজার হইতে পাঠান পাড়া যাদুকাটা নদীর খেয়াঘাট পর্যন্ত রাস্তা নির্মানে ঠিকাদার ও তাহিরপুর উপজেলা প্রকৌশলী সাইদুল্লাহ মিয়ার দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন।

২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে এলাকাবাসীর আয়োজনে বাদাঘাট-পাঠান পাড়া রাস্তার দিঘিরপাড় নামক স্থানে প্রায় সহস্রাধিক এলাকাবাসীর অংশগ্রহণে ঘন্টাব্যাপী মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন, বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান আফতাব উদ্দিন, দিঘিরপাড় গ্রামের মাষ্টার মিয়া, আমিন মিয়া,  গাঘড়া গ্রামের আফজাল হোসেন, কুনাট গ্রামের জিন্নাহ মিয়া, নেকবর হোসেন, মুক্তার হোসেন, ছড়া গ্রামের আলী ইসলাম প্রমুখ। এসময় বক্তারা বলেন,

তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট ( উত্তর) ইউনিয়নে এলজিইডিনির্মিত গুরুত্বপূর্ণ একটি আরসিসি রাস্তার ঢালাইকাজে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে উপজেলা প্রকৌশলী   সাইদুল্লাহ মিয়ার যোগসাজশে ঠিকাদার নিম্নমানের  নির্মাণ সামগ্রী সরবরাহ করেছেন। ৫/১০ সিঙ্গেল ডাইসের সাথে কাঁদামাটি মিশিয়ে রাস্তার আরসিসি ঢালাইয়ের কাজ  করা কারণে  কাজের শুরুতেই রাস্তার বিভিন্ন স্থানে দেখা দিয়েছে। এব্যাপারে এলজিইডির তাহিরপুর উপজেল প্রকৌশলীর কাছে বারবার অভিযোগ জানানো হলেও তিনি আমাদের অনুরোধ ও অভিযোগ এড়িয়ে যাচ্ছেন।তাই প্রশাসনের উর্ধতন  কর্তৃপক্ষের কাছে এলাকাবাসীর  আকুল আবেদন এর সুষ্ঠুভাবে তদন্তপূর্বক  রাস্তার কাজের দুর্নীতির সাথে  জড়িতদের বিরুুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে