রাবিতে বিজ্ঞান মেলা শুরু ২৮ সেপ্টেম্বর

0
613

আসিক আদনান: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দু-দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু হবে আগামী ২৮ সেপ্টেম্বর ।  সায়েন্স ক্লাব ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করছে। বুধবার দুপুরে  ডীনস কমপ্লেক্সে সংবাদ সম্নেলনে সংগঠনের সভাপতি আশরাফুল আলম এ তথ্য জানান।

২৮ সেপ্টেম্বর (শনিবার) সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক  সাংস্কৃতিক কেন্দ্রে মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য এম আব্দুস সোবহান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়েয় অতিরিক্ত সচিব মুহাম্মদ আকবর হুসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য ড. চৌধুরী মোহাম্মদ জাকারিয়া এবং ড. আনন্দ কুমার সাহা।
মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য থাকছে প্রজেক্ট শো, সায়েন্স অলিম্পিয়াড, 3MT প্রেজেন্টেশন,  পপুলার সায়েন্ট টক, সায়েন্টিফিক বিজনেস আইডিয়া প্রেজেন্টেশন, সায়েন্টিফিক পেইন্টিং কম্পিটিশন, সায়েন্টিফিক স্টোরি রাইটিং কম্পিটিশন, রুবিক্স কিউব, ফটোগ্রাফি কনটেক্স, 6Dমুভি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও রসায়ন বিভাগের অধ্যাপক ড. তরিকুল হাসান, সংগঠনের সাবেক সভাপতি আহসান হবাীব ও সম্পাদক মেহেদী হাসান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে