ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে বিদ্রোহী গ্রুপের গণস্বাক্ষর কর্মসূচী

0
661

রিয়াদ হাসান: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী পালিত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২ টায় ক্যাম্পাসের ডাইনা চত্বরের সামনে ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপ এ কর্মসূচীর আয়োজন করে।

এর আগে সকাল ১১ টায় ইবি ছাত্রলীগরে বর্তমান কমিটি বিলুপ্তির দাবিতে মিছিল করে বিদ্রোহী গ্রুপ। মিছিল টি দলীয় টেন্ড থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবনে এসে মিলিত হয়। এরপর সবাই মিলে অংশ নেই গণস্বাক্ষর কর্মসূচীতে। এসময় বিদ্রোহী গ্রুপের বিভিন্ন নেতারা বক্তব্য প্রদান করেন।

এসময় জোবায়ের-আল-মাহমুদ তার বক্তব্যে বলেন, “এই রাকিব আগে অতিতে কখনো ছাত্রলীগ করে নাই। রাকিবের ছাত্রলীগ শুরু হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে। টাকার বিনিময়ে হওয়া এই নেতাদের দ্রুত বহিস্কার না করলে আমরা কঠোর কর্মসূচীতে নামতে বাধ্য হবো।”

শিশির ইসলাম বাবু বলেন, এ আন্দোলন আমাদের নীজেদের স্বার্থের আন্দোলন না, এ আন্দোলন ছাত্রলীগে অনুপ্রবেশকারী খন্দকার মোস্তাক আহমেদের অনুসারীদের সাথে বঙ্গবন্ধুর অনুসারীদের আন্দোলন। তিনি সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ৪০ লাখ টাকার বিনিময়ে নেতা হয়ে আসা ও নিয়োগ বাণিজ্য সহ বেশ কিছু অভিযোগ এনে এরকম হাইব্রিড শিবির থেকে আগত নেতাদের বহিস্কারের দাবি জানান।

এসময় ফয়সাল সিদ্দিকী আরাফাত, অনিক, তৌকির মাহফুজ মাসুদ ও আবিরসহ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে