পর্নো তারকাকে অর্থ দেওয়ার কথা স্বীকার করলেন ট্রাম্প

0
538

প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ কোটি টাকার কিছু বেশী অর্থ দেবার কথা স্বীকার করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ কোটি টাকার কিছু বেশী অর্থ দেবার কথা স্বীকার করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তিনি এটা নিশ্চিত করেছেন যে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে তিনি পর্ণো ছবির নায়িকা স্টর্মি ড্যানিয়েলের মুখ বন্ধ করার জন্য এ অর্থ প্রদান করেছেন। এক দশক আগে এই নায়িকার সঙ্গে মি ট্রাম্পের সম্পর্কের অভিযোগ চেপে যাওয়ার জন্য এই অর্থ দান করা হয়। তবে তিনি বলেছেন যে নির্বাচনী প্রচার অভিযানে তহবিল থেকে এই অর্থ দেওয়া হয়নি।

ট্রাম্প বলছেন যে তিনি এই অর্থ তাঁর ব্যক্তিগত অ্যাটর্নি , নিউ ইয়র্কের কৌসুলি মাইকেল কোয়েনকে মাসে মাসে দিয়েছেন। এর আগেই তার কৌসুলি পর্ণো চলচ্চিত্রর ঐ তারকাকে প্রদান করেন যাতে করে সে কোন উচ্চ বাচ্য না করে। স্টর্মি ড্যানিয়েল দাবি করছেন যে ২০০৬ সালে ট্রাম্প নেভাদা হোটেলে তার সাথে এক রাত অতিবাহিত করেন। তার মাত্র মাস কয়েক আগেই ট্রাম্পের স্ত্রী তাদের পুত্র সন্তানের জন্ম দেন। উপর্যুপরি টুইট বার্তায় প্রেসিডেন্ট বলেন এই অর্থ নির্বাচনী তহবিল থেকে দেওয়া হয়নি। ও দিকে স্টর্মি ড্যানিয়েল বলছেন যে এ ব্যাপারে কথা না বলার চুক্তিটি কার্যকর নয় , কারণ ট্রাম্প এতে সই করেননি। ট্রাম্প বলেন যে বিষয়টি প্রকাশ না করার চুক্তির কারণ হলো যাতে করে এই সম্পর্কের ব্যাপারে তার মিথ্যে অভিযোগের মাধ্যমে সে আরও টাকা আদায় করতে না পারে।

সুত্র : ভয়েস অব আমেরিকা

আরো পড়ুন : অন্যের চোখে হয়ে উঠুন সম্মানের পাত্র

Leave a Reply