অবশেষে লরি চালক হত্যাকারী মাসুদ আটক II TARUNNO BD 24

0
662

মিয়া বাবলা, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ সীতাকুণ্ডে লরি চালক হত্যাকারী মাসুদকে আজ সোমবার সকাল ১০টায় আদালত প্রাঙ্গনে প্রবেশ করা অবস্হায় পুলিশ তাকে আটক করেছে।
জানা যায়,স্হানীয় সাংসদের লরি চালক শাহজাহান সাজু (৪০)কে সাংসদের প্রতিষ্ঠানের ফোরম্যান মাসুদ পারভেজ গুলি করে হত্যা করার পর থেকে সে পলাতক থাকে।গত কয়েকদিন ধরে পুলিশ তাকে গ্রেফতার করার জন্য হন্য হয়ে খুঁজতে থাকে।কিন্তু তাকে না পেয়ে সাংসদের ট্রান্সপোর্ট প্রতিষ্ঠানের ম্যানেজার রনিকে থানায় নিয়ে আসে।রনির স্বিকারোক্তি মতে আদালত এলাকার চারপাশে সীতাকুণ্ড মডেল থানা ও চট্টগ্রাম ডিবি পুলিশসহ উৎপেতে থাকাবস্হায় সকাল ১০টায এলাকার প্রবেশ মুখে মাসুদকে আটক করে।তাকে আদালতে তোলার পর রিমান্ডে আনবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
উল্লেখ্য গত বৃহস্পতিবার দুপুর দেড়টায শাহজাহান সাজু গুলিতে আহত হওয়ার পর সন্ধ্যায চমেক হাসপাতালে মারা যায়।সে ২ মেয়ে ও ১ ছেলের জনক।সে নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন পৌরসভার ১নং ওয়ার্ডের বাতলিয়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে।
এদিকে সাজু হত্যাকারী আসামী গ্রেফতারের কথা স্বিকার করে চট্টগ্রাম ডিবি ওসি মোহাম্মদ হোসেন বলেন, তাকে সীতাকুণ্ড মডেল থানা রিমান্ডে নিয়ে হত্যার রহস্য উদঘাটন করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে