ডা.মির্জা এ.সোবহান ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

0
721

তারুণ্য বিডি ডেস্ক: দেশবরেণ্য সমাজসেবক ও চিকিৎসক, বিক্রমপুর ও নারায়ণগঞ্জ জনপদের মাটি ও মানুষের নেতা মরহুম ডা.মির্জা এ.সোবহানের স্মৃতি রক্ষার্থে গঠিত ডা.মির্জা এ.সোবহান ফাউন্ডেশনের উদ্যোগে একটি বিদ্যালয়ের ১৫ জন মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে বিক্রমপুরের টঙ্গীবাড়ীর ডুলিহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডা.মির্জা এ.সোবহান ফাউন্ডেশনের মহাসচিব ও রাজস্ব বোর্ডের যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে এই বৃত্তির নগদ অর্থ তুলে দেন। এসময় তিনি বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মধ্যে দুপুরের খাবারও বিতরণ করেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে উল্লেখযোগ্য দিক ছিলো অস্ট্রেলিয়া সরকারের পক্ষ থেকে ‘অস্ট্রেলিয়া এ্যাওয়ার্ডস স্কলারশীপ’ কর্তৃপক্ষের প্রতিনিধি হিসেবে টম গ্রীণউডের উপস্থিতি। টম গ্রীণউড অনুষ্ঠানে থাকতে পেরে অত্যন্ত আনন্দিত হন এবং মির্জা আশিক রানার শিক্ষা বিস্তারে ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

মির্জা আশিক রানা অনুষ্ঠানে শিশুদের উদ্দেশ্যে বলেন, ‘তোমাদের মধ্যে থেকেই আগামী দিনের নেতৃত্ব বেরিয়ে আসবে যারা বাংলাদেশকে নেতৃত্ব দেবে। অনুষ্ঠানে বিপুল সংখ্যক অভিভাবক এবং স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে