বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRCচাটমোহর উপজেলা ও পৌর শাখা’র যৌথ মাসিক সভা অনুষ্ঠিত

0
250

তোফাজ্জল হোসেন বাবু: বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC চাটমোহর উপজেলা ও পৌর শাখার আগস্ট-২০১৯ মাসের যৌথ মাসিক সভা ২২ আগস্ট বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়েছে।
পৌর সদরের শাহী মসজিদ মোড়ে অবস্থিত শিল্পী সমাজী আর্ট স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন BHRC চাটমোহর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপন এবং সভাটি পরিচালনা করেন উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো: রবিউল করিম রবি।
সাংগঠনিক আলোচনায় অংশনেন উপজেলা শাখার নির্বাহী সভাপতি জয়দেব কুন্ডু গনো, সহ-সভাপতি আলহাজ্ব ডা: মো: আব্দুল মজিদ, আলহাজ্ব মো: আব্দুর রউফ, শেখ সালাহ উদ্দিন ফিরোজ, যুগ্ম সম্পাদক রোকসানা পারভীন, কোষাধ্যক্ষ মিজানুর রহমান মিলন, আন্তর্জাতিক সম্পাদক মো: আব্দুর রাজ্জাক, পৌর শাখার সভাপতি মো: নুর-ই হাসান খান ময়না, সহ-সভাপতি আলহাজ্ব মো: রেজাউল করিম ঠান্টু, অজয় কুমার কুন্ডু, খন্দকার হোসনে আরা হাসি, মো: শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ জোয়াদ্দার মিঠুন প্রমূখ।
সভায় সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করতে স্বাস্থ্য সেবা পরিচালনার পাশাপাশি সামাজিক শান্তিপূর্ণ সহাবস্থান বহাল রাখতে সালিশী কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয়।
স্বাস্থ্যসেবা বাস্তবায়নে জন্য ডা: মো: আব্দুল মজিদ-কে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট এবং সালিশী কার্যক্রম পরিচালনার জন্য সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপন -কে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট পৃথক ২টি উপ-কমিটি গঠন করা হয়েছে।
এছাড়াও বার্ষিক নৌ ট্যুর বাস্তবায়নের জন্য পৌর কাউন্সিলর মো: নুর-ই হাসান খান ময়না-কে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট আরও একটি উপ-কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply