তাসফিয়ার বন্ধু আদনান আটক

0
638

নগরীর খুলশী থানার জালালবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে ‘হত্যাকাণ্ডের’ ২৪ ঘণ্টা না পেরুতেই স্কুলছাত্রী তাসফিয়া আমিন (১৬) বন্ধু আদনান মির্জাকে (১৬) আটক করেছে পুলিশ।

বুধবার (০২ মে) সন্ধ্যায় আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) মো. জাহেদুল ইসলাম বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনায় অভিযান চালিয়ে আদনান মির্জা নামে তাসফিয়ার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এর আগে বুধবার সকালে নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকা থেকে উদ্ধার করা হয় তাসফিয়ার মরদেহ। নিহত তাসফিয়া আমিন কক্সবাজারের টেকনাফের ডেইলপাড়া এলাকার মো. আমিনের মেয়ে। চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ এলাকায় তাদের বাসা। তাসফিয়ার বাবা আমদানি-রপ্তানির ব্যবসার সঙ্গে যুক্ত বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, তিন বন্ধুর সঙ্গে ‘প্রেমিকা’ তাসফিয়াকে নিয়ে পতেঙ্গা সমুদ্র সৈকতে বেড়াতে যান আদনান মির্জা। সেখানেই মঙ্গলবার রাতের কোন এক সময় ‘খুন’ হয় তাসফিয়া। তবে ময়নাতদন্ত প্রতিবেদন, আদনান মির্জাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতেই প্রকৃত রহস্য উদঘাটন হওয়ার আশা তদন্ত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের।

সুত্র : সিটিজি টাইমস

ফেসবুকে ‘বন্ধুত্ব’, শবেবরাতে ডেকে নিয়ে ছাত্রীকে হত্যা

কক্সবাজারে বকেয়া ভ্যাট আদায়ে হোটেলের সামনে ময়লার স্তুপ!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে