তারুণ্য বিডিতে সংবাদ প্রকাশের পর বয়ষ্ক ভাতা পেলেন ফুলবাড়ীর মমেনা বেওয়া

0
639

এজি লাভলু: তারুণ্য বিডি টুয়েন্টিফোর ডটকম এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ ও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর অবশেষে বয়ষ্ক ভাতা পেলেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নন্দিরকুটি গ্রামের মৃত কপুর উদ্দিনের স্ত্রী মমেনা বেওয়া (৬৫)।

(২১ আগস্ট) বিকালে উপজেলা পরিষদ কার্যালয়ে মমেনা বেওয়ার বয়স্ক ভাতার বই ও নগদ টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার এবং উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাছুমা আরেফিন।

বয়স্ক ভাতা পেয়ে স্বস্তি পেলেন অসহায় মমেনা বেগম। মমেনা বেওয়া জানান, বয়স্ক ভাতা পাবো কখনও ভাবিনি। সাংবাদিকদের সহযোগিতায় আজ ভাতা পেলাম। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও মহোদয় এই অসহায় মানুষটার জন্য ভাতার ব্যবস্থা করেছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার জানান, গরিব অসহায় মমেনা বেওয়ার রিপোর্টটি দেখার সঙ্গে সঙ্গে তার খোঁজ খবর নিতে লোক পাঠানো হয়েছে। আপাতত তাকে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়া হলো। সামনে বরাদ্দ আসলে তাকে সরকারি ঘরও দেওয়া হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় মমেনা বেওয়াকে নিয়ে খবর প্রকাশিত হয় এবং মূহুর্তের মধ্যে তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। সংবাদটি ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী ও নির্বাহী অফিসারের দৃষ্টিগোচর হয়। পরে ইউএনও অফিস ও উপজেলা পরিষদের মাধ্যমে তার খোঁজ খবর নেন এবং বয়স্ক ভাতার ব্যবস্থা করেন।

আরো সংবাদ পড়ুন…

বৃদ্ধা মমেনা’র কপালে জোটেনি বিধবা ভাতা ও সরকারি ঘর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে