গাইবান্ধায় হেজবুত তওহীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

0
744
রাকিবুল ইসলাম: সীমাহীন অপপ্রচার ,হত্যার হুমকি, হামলার উস্কানি ও ফতেয়া দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে হেজবুত তওহীদ গাইবান্ধা জেলার আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ আগষ্ট সোমবার সকাল ১১ টায় গাইবান্ধা পাবলিক লাইব্রেরি হল রুমে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদ গাইবান্ধা জেলার সভাপতি জাহিদ হাসান মুকুল, সদর উপজেলা সভাপতি রেজাউল হক, সাধারণ সম্পাদক আক্তার হোসেন খান, ফুলছড়ি উপজেলা সভাপতি মাহাবুবুর রহমান, জেলা সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন , যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাস হোসেন প্রমুখ।
সংবাদ সম্মেলনে হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের পক্ষে  গাইবান্ধা জেলার সভাপতি জাহিদ হাসান মুকুল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে ৬টি দাবি তুলে ধরেন। এবং সাংবাদিকদের জানান, হেযবুত তওহীদ কখনো ইসলাম বিরোধী কাজ করে না , তবুও  কিছু ষড়যন্ত্রকারী  হেযবুত তওহীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানোর পাশাপাশি হত্যার হুমকি দিয়ে আসছে।
তাই সংগঠনের সদস্য ও তাদের পরিবারের নিরাপত্তার স্বার্থে  অবিলম্বে সকল ওয়াজ মাহফিলে মসজিদের খুতবায়, ধর্মীয় সমাবেশে হেযবুত তওহীদের বিরুদ্ধে ,মিথ্যাচার ও উস্কানিমূলক বক্তব্য বন্ধ করার জন্য সংশ্লিষ্ট ব্যাক্তি বা  প্রতিষ্ঠানকে নির্দেশ প্রদানের দাবি জানান।
https://www.youtube.com/watch?v=FOxkdsmQi6c&list=UUByHUW_5vT0_zIiaDhMxSXw&index=5

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে