সাফি উল্লাহ জমি ফেরত চান

0
737

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: ভূমিখেকোদের হাত হতে বাচার প্রার্থনা করে জেলা প্রশাসক এবং ঘরবাড়ি লুটপাট ও ঘরপোড়া প্রসঙ্গে পুলিশ সুপার বরাবরে পৃথক দুইটি অভিযোগ দিয়ে ভূমিখেকো সন্ত্রাস বাহিনী হাত থেকে রক্ষা পাওয়ার আবেদন জানিয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলার ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়ন এর মধ্য চর উভূতি গ্রামের বৃদ্ধ বেড়ির ডাকে বসবাসরত মৃত দীন মোহাম্মদের ছেলে শাফী উল্লাহ।

ভূমিহীন শাফী উল্লাহকে সরকার ৯৫শতক খাস ভূমি নথি খুলে বন্দোবস্ত করে দেয়। এই জমির অবস্থান ১৯নং তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দারমানিক গ্রামে। সেখানকার ভূমিখেকো সন্ত্রাস খোরশেদ আলীর ছেলে নুর মিয়া প্রকাশ নুরা মাস্টার ওরফে নুরা মাস্টরিয়ার নেতৃত্বে তার পোষা বাহিনী মানিক, আনার উল্লাহ ছেলে নুর আলম, শামু মিয়ার ছেলে চৌধুরী, মৃত তাজল হকের হকের ছেলে রিপন, নুরুল ইসলাম, জালাল আহমেদের ছেলে ইসমাইল, মফিজউল্লার ছেলে মাইন উদ্দিনসহ আরো কয়েকজন নিরীহ সহায় সম্বলহীন শফিউল্লাহকে দখল না দিয়ে উচ্ছেদ করে তারা সম্পূর্ণ বেআইনিভাবে অবৈধ দখল নেয়ার পাঁয়তারা করে আসছে।

সাফিউল্লার খননকৃত পুকুরের ৫ লাখ টাকার মাছ লুটে নেয়, ঘর পুড়িয়ে বিতাড়িত করে শাফী উল্লাহকে।
জেলা প্রশাসন ও পুলিশ সুপার বরাবর পরিত্রান ছেয়ে সাফি উল্লাহ অভিযোগ দায়ের করেন এবছরের ১৩মার্চ ও ৯ মার্চ। তারা ঘটনাস্থলে তদন্ত করে সততা পেয়ে অভিযুক্তদের ডাকলেও তারা সাড়া দেননি। পরে উপায়ান্তর না পেয়ে শাফী উল্লাহ সদর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। যার নাম্বার- 49/ 2019ইং।

ভূমি খেকো সন্ত্রাস নুরা মাস্টার ও তার পোষা বাহিনী থেকে বসতবাড়ি ও দখলীয় জমি উদ্ধারে শাফী উল্লাহ সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে