পাবনায় মিলাদের খিচুড়ী খেয়ে স্কুলছাত্রীর মৃত্যু,অসুস্থ ২৪

0
692

পাবনা প্রতিনিধি:পাবনার সদর উপজেলার দোগাছী ইউনিয়নের বলরামপুর গ্রামে মিলাদের খিচুড়ি খেয়ে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।
নিহতের নাম সুখি আক্তার (১২)। সে ওই গ্রামের সেলিম শেখের মেয়ে এবং শহীদ আহমদ রফিক উচ্চ বিদ্যালয়েল সপ্তম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় আরো অন্তত ২৪ জন অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।
পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, গত শুক্রবার বিকেলে বলরামপুর গ্রামে গ্রামের মৃত ইমান আলীর মৃত্যুবার্ষিকীর মিলাদ ছিল। এ উপলক্ষে এলাকাবাসীকে খিচুড়ি খাওয়ায় মৃতের আত্মীয়রা। আর এ খিচুড়ী খাওয়ার পর শুক্রবার রাত থেকেই অসুস্থ হতে শুরু করেন এলাকার অনেকেই। শুরুতে বিষয়টি তেমন গুরুত্ব না দিলেও আজ রবিবার সকাল থেকে অনেকে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাদের পাবনা সদর হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পথে সেলিম মিয়ার মেয়ে সুমি মারা যায়।
বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর হাসপাতালের সহকারী পরিচালক রঞ্জন কুমার বলেন, হাসপাতালে আনার আগেই সুমি মারা যায়। এ ছাড়া আরো ২৪ জন চিকিৎসাধীন।
জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক আছে। আমরা বলরামপুর ইউনিয়নে এরই মধ্যে একটি স্বাস্থ্য ক্যাম্প স্থাপন করে ভুক্তভোগীদের চিকিৎসা দেওয়া শুরু করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে