লায়ন্স ও লিও ক্লাব অব চিটাগং ইম্পেরিয়াল সিটির উদ্যোগে চক্ষু পরিক্ষা, রক্তের গ্রুপ নির্নয় ও শিক্ষা সামগ্রী বিতরণ

1
674

গত ০১/০৭/২০১৯ ইং তারিখে লায়ন্স ও লিও ক্লাব অব চিটাগং ইম্পেরিয়াল সিটির আয়োজনে চট্টগ্রাম নগরীর ঝাউতলা এলাকায় “নিউ ঝাউতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের “বিনামূল্যে প্রাথমিক চক্ষু সেবা, রক্তের গ্রুপ নির্নয় এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে প্রায় ৪০০ জন শিক্ষার্থীর প্রাথমিক চক্ষু পরীক্ষা, ৫০ জন শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্নয় এবং গরিব ও মেধাবী ভিত্তি তে ৩৬ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিও জেলা ৩১৫ বি-৪,বাংলাদেশ (২০১৯-২০) সেবাবর্ষের প্রেসিডেন্ট লিও মোঃ শাহারিয়ার ইকবাল এবং ভাইস প্রেসিডেন্ট লিও এইচ. এম. হাকিম। এছাড়াও লাইয়ন্স ক্লাব অব চিটাগং ইম্পেরিয়াল সিটির (২০১৯-২০) সেবাবর্ষের প্রেসিডেন্ট লায়ন মোস্তফা কামাল ভূইয়া, প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ উদ্দিন ভূইয়া, সেক্রেটারি লায়ন আব্দুল মতিন সরকার ও জয়েন্ট ট্রেজারার লায়ন তারেকুল আলম।

এছাড়াও লিও ক্লাব অব চিটাগং ইম্পেরিয়াল সিটির (২০১৯-২০) সেবাবর্ষের প্রেসিডেন্ট লিও মহিউদ্দিন সিরাজ , ভাইস প্রেসিডেন্ট লিও আহমেদ উল্লাহ পাপন , জয়েন্ট সেক্রেটারি লিও আশিক উদ্দিন, জয়েন্ট ট্রেজারার লিও সব্যসাচী, লিও ইউনুস, লিও রূম্পা, লিও আয়মান সাজিদ উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে