লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিনমজুরকে নির্যাতন!

1
730

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে তসলিম নামের এক দিনমজুরকে পিটিয়ে জখম করেছে শাহ আলম নামের অপর এক ব্যক্তি। এমনটি জানিয়েছেন তসলিমের পরিবার। ঘটনাটি আজ সকালে সদরের চররুহিতার ৪ নং ওয়ার্ড এর দোকানের সামনে ঘটেছে।

তসলিম এর ছোট ভাই বেলাল জানিয়েছেন দিনমজুর তসলিম একই এলাকার দুধা মিয়ার ছেলে শাহ আলমের পানের বরজে কাজ করছিল। পানের বরজের সলা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে শাহ আলমের হাতে থাকা লোহার দা দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে। তসলিমের আত্মচিৎকারে মসজিদ, দোকান ও পাশের বাড়ি থেকে নারী পুরুষ ছুটে এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

তসলিম একই এলাকার আব্দুস সাত্তার বাড়ির তোফায়েল আহমেদের ছেলে।

এলাকাবাসীর মধ্যে নাম প্রকাশ না করার শর্তে অনেকেই জানিয়েছেন শাহ আলম মধ্যযুগীয় কায়দায় তসলিমকে নির্যাতন করেছে। তসলিম দুষ্টু প্রকৃতির খারাপ চরিত্রের লোক হওয়ায় তার বিরুদ্ধে সরাসরি কেউই মুখ খুলতে রাজি হন না।

উক্ত ঘটনায় শাহ আলমের বক্তব্য জানতে চাওয়া হলে শাহ আলম পালিয়ে গেলে তার বড় ছেলে বিষয়টি স্বীকার করে বলেন -আমার বাবা ভুল করেছে, আমরা তার চিকিৎসার খরচ বহন করব।

এই নিয়ে চররুহিতা ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ডে চাঞ্চল্য বিরাজ করছে। ইউপি সদস্য মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন উভয়ই আমার ভোটার। তবে শাহ আলম একটু খারাপ চরিত্রের লোক।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে