চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ২৫তম রজতজয়ন্তী পালন করা হয়

0
751

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা, যশোর) যশোরের চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আজ ৮ ই জুন শনিবার বিদ্যালয় প্রাঙ্গন থেকে বিরাট এক আনন্দ মিছিল বের করা হয়।

অত্র আনন্দ মিছিলে যোগ দেন ১৯৯২ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত এসএসসি পাশ করা সকল প্রকার শিক্ষার্থীরা। এই ২৫ বছরের পাশ করা কম বেশি হাজারো ছাত্রছাত্রী ও শিক্ষকবৃন্দ অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোর শিক্ষা বোর্ডের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর জনাব আবদুল আলিম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চৌগাছা থানা অফিসার ইনচার্জ জনাব রিফাত খান রাজিব, চৌগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহ অন্যান্য কর্মকর্তাগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চৌগাছার ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানটি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত করা হয়।

স্কুলটি ২৫ বছর আগে তার পিতার নামে পৌরসদরে চাঁদপুর গ্রামে চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠিত করা হয়। প্রতিষ্ঠিত হবার পরে হাজারো ছাত্রছাত্রী এই স্কুল থেকে পাশ করে বিভিন্ন সরকারী, বে-সরকারী সহ বিভিন্ন কোম্পানিতে বড় বড় চাকুরী করছেন।

আজ বিকাল থেকে চলবে জাকজমক সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে রাত পর্যন্ত। ইতি মধ্যে চৌগাছা বাজার সহ আশেপাশের সকল বাজারে চলেছে ব্যাপক প্রচার-প্রচরণা।

অনুষ্ঠানটির উদযাপন কমিটির সূত্রে জানা যায়, চৌগাছাবাসীকে গানে ও ব্যান্ডের তালে মাতাতে আসছেন জনপ্রিয় কন্ঠশিল্পি ও ব্যান্ড তারকা সোহাগ, মুন্নি, ছোয়া সাথে থাকবেন চ্যানেল আইয়ের সেরা কন্ঠ (১৭) নান্নু সহ বিভিন্ন স্থান থেকে আসা শিল্পিগণ।

উদযাপন কমিটি সূত্রে জানা যায়, ১৯৯২ থেকে ২০১৮ সাল পর্যন্ত এসএসসি পাশ করা সকল শিক্ষার্থীদের নিয়ে একটি মিলন মেলার আয়োজন করা হবে।

শান্তিপূন্য ভাবে অনুষ্ঠানটি উদযাপন করতে সকলের সংযোগিতা কামনা করেন উক্ত কমিটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে