পাবনায় বড় পর্দায় প্রদর্শন হবে ড. মাহফুজুর রহমানের গান “মন থেকে রইলো শুভ কামনা “

0
846

পাবনা প্রতিনিধি: পাবনায় বড় পর্দায় এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমানের গান প্রদর্শনের আয়োজন করেছেন তার ভক্তরা।

আজ ৬ জুন বৃহস্পতিবার রাত দশটায় শহরের ইন্দারা মোড়ে এটিএন বাংলায় প্রচারিতব্য ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান মন থেকে রইলো শুভকামনা বড় পর্দায় প্রদর্শনে সকল প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছে ড. মাহফুজুর রহমান সমর্থক গোষ্ঠী নামের ভক্ত সংগঠনটি।

ড. মাহফুজুর রহমান সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক শোয়েব ইকবাল জানান, নিন্দুকের নানা বিদ্রুপ, কটুক্তি ড. মাহফুজুর রহমানকে সংগীত থেকে দূরে সরাতে পারেনি। তীব্র মনোবলে তিনি নিজেকে একজন শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

আমরা তার এই ইচ্ছাশক্তি, মনোবল ও একাগ্রতাকে সম্মান জানিয়েই তার গানের অনুষ্ঠান প্রদর্শনের উদ্যোগ নিয়েছি। সামাজিক যোগাযোগমাধ্যম, ও মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালিয়ে দর্শকদের আমন্ত্রণ জানাচ্ছি।

শোয়েব ইকবাল আরো বলেন, কে কি বলল তা উপেক্ষা করে একাগ্রতা নিয়ে নিজের কাজ করে গেলে, যে কোন মানুষের পক্ষেই অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব, তা প্রমাণ করেছেন ড. মাহফুজুর রহমান। তরুণ প্রজন্মের উচিত তাকে উদাহরণ মেনে নিজ নিজ স্বপ্ন পূরণে আত্মনিয়োগ করা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে