রাজধানীতে বরের গাড়ি থেকে কনে ছিনতাই!

4
845

শিরোনাম দেখে হয়তো ভড়কে গেছেন। ছিনতাই হয় টাকা-পয়সা, গহনা বা মূলবান সম্পদ। কিন্তু কনে কিভাবে ছিনতাই হল!সিনেমার দৃশ্যের মতো এমনটাই ঘটেছে রাজধানীর দক্ষিণখানে। বিয়ে করে গাড়িতে কনেকে নিয়ে বাসায় ফিরছিলেন বর। তখনই সেই গাড়ি থেকে কনেকে তুলে নিয়ে যায় একদল যুবক। শুক্রবার (২৭ এপ্রিল) দক্ষিণখান থানার মোল্লারটেক হাজি মার্কেটে সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পূর্ব মোল্লারটেক এলাকার মৃত মতিন মিয়ার মেয়ে এইচএসি পরীক্ষার্থী তানিয়া আক্তারের সঙ্গে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বরিশালের আশিক ইমতিয়াজের (২৮) বিয়ে হয়। শুক্রবার ইমতিয়াজ তার স্ত্রী ও বরযাত্রীদের নিয়ে একটি মাইক্রোবাসে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। পথে মোল্লারটেক হাজি মার্কেটের সামনে চার-পাঁচটি মোটরসাইকেলে করে মাইক্রোবাসের গতিরোধ করে এক দল হামলাকারী। তারা গাড়িটি ভাঙচুর করে এবং কনেকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় বরযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলায় নেতৃত্ব দেয় সজল হোসেন বাবু নামে এক তরুণ।

এ ঘটনার পর এলাকাবাসীর কেউ কেউ বলছেন প্রেমঘটিত কারণেই এমনটা ঘটতে পারে।

কনে তানিয়ার পারিবারিক সূত্রের বরাত দিয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, বাবু নামের একটি ছেলে দীর্ঘ দিন ধরে তানিয়াকে পছন্দ করতো। তানিয়ার মা যে গার্মেন্টসে চাকরি করেন বর ইমতিয়াজও সেখানে চাকরি করেন। সেই সূত্রে তানিয়া ও ইমতিয়াজের বিয়ে হয়।

এ ঘটনায় ভুক্তভোগী বরের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বিডি প্রতিদিন

বরিশালে গণধর্ষণের শিকার কলেজছাত্রী, আটক ১

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে