‘হিমেল সার্কিট ব্রেকার’ বাজারজাত করছে আরএফএল

0
620

ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস যন্ত্রপাতির সুরক্ষায় ‘হিমেল সার্কিট ব্রেকার’ বাজারজাত শুরু করেছে আরএফএল গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিকস লিমিটেড।

বুধবার রাতে রাজধানীর রাওয়া কনভেনশন হলে বাংলাদেশে নতুন এ পণ্য উন্মুক্ত করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

‘হিমেল সার্কিট ব্রেকার’ বৈদ্যুতিক যন্ত্রপাতি উৎপাদন ও বিপণনকারী বহুজাতিক প্রতিষ্ঠান হিমেল ইন্টারন্যাশনাল এর পণ্য। আরএফএল ইলেকট্রনিকস বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসেবে এ পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

এ বিষয়ে আর এন পাল বলেন, মানসম্মত সার্কিট ব্রেকার ব্যবহার না করার ফলে দুর্ঘটনার সম্ভাবনা থাকে। হিমেল ইন্ট্যারন্যাশনালের উৎপাদিত সার্কিট ব্রেকার বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপক সুনাম অর্জন করেছে। ক্রেতারা যেন দেশের বাজারে ভাল মানের সার্কিট ব্রেকার পেতে পারে সেজন্য আমরা এ উদ্যোগ নিয়েছি।

আরএফএল ইলেকট্রনিকস এর হেড অব বিজনেস ইঞ্জিনিয়ার মীর হাসান সারওয়ার কবির বলেন, প্রাথমিকভাবে আমরা ‘লো- ভোল্টেজ সার্কিট ব্রেকার’ বাজারজাত শুরু করেছি। ক্রেতারা সুলভ মূল্যে এই সার্কিট ব্রেকার কিনতে পারবেন। যে কোন ইলেকট্রিক দোকান ও বিজলী শোরুমে হিমেল সার্কিট ব্রেকার পাওয়া যাবে।

হিমেল ইন্টারন্যাশনাল এর বিক্রয় বিভাগের (মধ্যপ্রাচ্য ও ভারত অঞ্চল) প্রধান কুটবুদ্দিন ভাসানওয়ালা বলেন, হিমেল সার্কিট ব্রেকার বর্তমানে বিশ্বের ৪৫টি দেশে সুনামের সাথে ব্যবসা করছে। বাংলাদেশের বাজারে আরএফএলকে সঙ্গী হিসেবে পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় হিমেল ইন্টারন্যাশনাল এর সিনিয়র ম্যানেজার (মার্কেটিং এন্ড চ্যানেল ডেভোলপমেন্ট) গ্লোরিয়া চাই, জেনারেল ম্যানেজার (আন্তর্জাতিক চ্যানেল) অনিল গুপ্ত ও আরএফএল ইলেকট্রনিকস এর হেড অব মার্কেটিং সাজ্জাদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে