পাবনা ঈশ্বরদীতে কিশোরী উদ্ধার, পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

0
662

পাবনা জেলা প্রতিনিধি: ভারতে পাচারের উদ্দেশ্যে টাঙ্গাইল থেকে আনা আয়েশা (১৭) নামের এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এই সময় পাচার চক্রের তিন সদস্যকেও আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- কোলকাতার ঘোষপুকুর এলাকার পরেশ চন্দ্র দাশের মেয়ে জয়িতা মান্না ওরফে পিউ ওরফে খাদিজা, কোলকাতা বিরাটি হাউজিং ইস্টেট এলাকার মহানন্দা বিশ্বাসের মেয়ে সানন্দা বিশ্বাস ও ঈশ্বরদীর স্কুলপাড়ার মৃত সুনীল দাশের ছেলে বিশ্বজিৎ দাশ। আর পাচার চক্রের কাছ থেকে উদ্ধার হওয়া আয়েশা টাঙ্গাইলের গোপালপুর থানার ধোপাকান্দি এলাকার আক্তারুজ্জামানের মেয়ে।

বুধবার (২৯ মে) রাত সাড়ে নয়টার দিকে ঈশ্বরদীর আলহাজ্ব খায়রুজ্জামান বাস টার্মিনাল থেকে তাদের আটক ও উদ্ধার করেছে থানা পুলিশ।

উদ্ধার হওয়া কিশোরী ও আটককৃত পাচারকারী সদস্যদের বরাত দিয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পাচারকারী চক্রটি ওই কিশোরীকে ফ্যাশন ডিজাইনার বানানোর প্রলোভন দিয়ে কোলকাতায় পাচারের উদ্দেশ্যে টাঙ্গাইল থেকে ঈশ্বরদীতে আনা হয়। ওসি আরও জানান, তাঁরা প্রথমে শহরের ঈশ্বরদীর স্কুলপাড়ার বিশ্বজিৎ দাশের বাড়িতে উঠেন। সারাদিন লালপুর, নাটোরসহ বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেন। রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে বলে দাবী করেন ওসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে