বগুড়ায় অ্যাম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ৩

0
428

বগুড়ার শেরপুর উপজেলায় লাশবাহী অ্যাম্বুলেন্স ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ ৩ জন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম প্রকৌশলী মো. মামুনুর রশিদ (৪৫)। বাড়ি নওগাঁ জেলার বদলগাছি উপজেলার তালোড়া গ্রামে। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এছাড়া নিহত অপরজনের নাম পরিচয় জানা যায়নি। তবে তিনি দুর্ঘটনা কবলিত লাশবাহী অ্যাম্বুলেন্সের চালক বলে প্রাথমিকভাবে জানা গেছে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার ইয়াসিন মোল্লা এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে এক নারীর লাশ নিয়ে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে আসা অ্যাম্বুলেন্স উক্ত স্থানে পৌঁছালে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন। আহত হন আরও ৩জন। তারা হলেন- নিহত মামুনুর রশিদের স্ত্রী ফারজানা ববি নিপা (৩৫), তার শিশু ছেলে মোস্তফা মেহমেছ (৩) ও শাশুড়ী রুনা লায়লা (৫৫)। এর মধ্যে রুনা লায়লার অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পরপরই আহতদের দ্রুত উদ্ধার করে শজিমেকে পাঠিয়ে দেয়া হয়। হতাহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী বলেও জানান ইয়াসিন মোল্লা।

Leave a Reply