চৌগাছা ধূলিয়ানী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

0
728

(চৌগাছা, যশোর): যশোরের চৌগাছা উপজেলার ধূলিয়ানী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১.৩০ টায় ধূলিয়ানী ইউনিয়ন পরিষদের মাঠে ১ কোটি ৫৯ লক্ষ ৬ হাজার ৪ শত টাকার এই বাজেট ঘোষণা করেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান।

বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ১৭ লক্ষ ৮৫ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ১৭ লক্ষ ৬৭ হাজার ৫ শত ২৮ টাকা। আয়-ব্যয়ের হিসাব সাকূল্যে রাজস্ব উদ্বৃত্ত দাড়ায় ১৭ হাজার ৪৭ শত ৭২ টাকা। অপরদিকে উন্নয়ন অনুদান, অন্যান্য অনুদান ও চাঁদাসহ মোট উন্নয়ন আয় ধরা হয়েছে ১ কোটি ৪১ লক্ষ ২১ হাজার ৪ শত টাকা। রাজস্ব ও উন্নয়নে মোট প্রাপ্ত সম্পদ দাড়ায় ১ কোট ৫৯ লক্ষ ৬ হাজার ৪ শত টাকা এবং উন্নয়ন ব্যয় হয় ১ লক্ষ ৫৮ হাজার ৯ শত ২৮ টাকা। সার্বিক বাজেট উদ্বৃত্ত দাড়ায় ১৭ হাজার ৪ শত টাকা।

ইউনিয়ন পরিষদ সচিব নজরুল ইসলামের সঞ্চালনায় উন্মুক্ত বাজেট সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান খাঁ (মুক্তারপুর), সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রশিদ (ফতেপুর), গোলাম মোস্তফা (কুষ্টিয়া), ফারুক হোসেন (ধূলিয়ানী), ফারুক হোসেন (ছোটকাবিলপুর), সফিকুল ইসলাম (বড়কাবিলপুর), তৌফিকুর রহমান মিঠু (উজিরপুর), দাউদ হোসেন (শাহাজাদপুর-আজমতপুর), মামুন কবির (ভাদড়া), সংরক্ষিত ইউপি সদস্য নারগিস খাতুন, দ্বীপ্তি রানী, নারগিস খাতুন। এছাড়াও সাবেক ইউপি সদস্য ও সাবেক ধূলিয়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহব্বত হোসেন দলু, নজিবর রহমান, সাবেক ইউপি সদস্য মশিয়ায় রহমান, খাইরুল ইসলাম প্রমূখ।

এছাড়া গণমাধ্যম কর্মী হিসাবে চৌগাছা রির্পোটাস ক্লাবের সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের অর্থসম্পাদক ও মৃধাপাড়া মহিলা কলেজের প্রভাষক অমেদুল ইসলাম, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আলীম, দৈনিক কল্যাণের ফিরোজ হোসেনসহ ধূলিয়ানী ইউনিয়নের সর্বস্তরের নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গ ও সাধারণ নাগরিকরা উন্মুক্ত বাজেট সভার অনুষ্ঠানে অংশ নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে