জঙ্গিবাদ নির্মূলে, জনসাধারণের মাঝে,চৌগাছা থানা পুলিশের লিফলেট বিতরণ।

0
711

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা,যশোর) জঙ্গিবাদ নির্মূলে যশোর জেলা পুলিশের আয়োজনে চৌগাছা থানা পুলিশের মাধ্যমে চৌগাছা বাজারে ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার (২১ মে) এসআই গিয়াস উদ্দীনের নেতৃত্বে দূপুরে শহরের ব্যবসায়ীসহ বিভিন্ন মহলে চৌগাছা থানার পক্ষ থেকে এই লিফলেট বিতরণের কাজ সম্পন্ন করা হয়। জঙ্গীবাদ একটি সামাজিক সমস্যা, একজন জঙ্গি একই সাথে একটি দেশ তথা দেশের সকল প্রকার মানুষের জান ও মালের ক্ষতি করে থাকে। সে শুধু নিজের নয় পুরো পরিবারের, সমাজের ও দেশের ক্ষতি করে সমান তালে।

এই জন্য প্রচন্ড রৌদ্র এবং গরমেও চৌগাছা বাজারের সর্ব প্রকার জনসাধারণের মাঝে জঙ্গিবাদ নির্মূলের লিফলেট বিতরণ করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজিব এই থানায় আসার পরে মাদক ব্যবসায়িরা কোনঠাসা হয়ে পড়ে, বিশেষ অভিযান পরিচলনার ফলে অনেকে মাদক ব্যবসা ছেড়ে দেয়, ফিরে আসে সাধারণ জীবনে।

মাদক ব্যবসার মতো জঙ্গিবাদ ও সমান ভাবে দমন করা হবে। কোন প্রকার জঙ্গিদের আশ্রয় ও অর্থ প্রদানকারী কাউকেই ছাড় দেওয়া হবেনা।

” জঙ্গিবাদকে না বলুন, নিরাপদে দেশ গড়ুন ,, আপনার আশেপাশে কোন ব্যক্তি দীর্ঘদিন বাড়ির বাইরে থেকে পরিবারের সাথে যোগাযোগ না রাখলে, বিভিন্ন অস্ত্রের ছবি নিয়ে আগ্রহ প্রকাশ করলে, ঘনঘন জায়গা বদল করলে, ধমীয় কোন অনুষ্ঠানের কথা বলে মোটা অংকের টাকা নিলে, নিয়মিতভাবে কোন ছাত্র ক্লাসে অমনোযোগী হলে, সারা দিন জিহাদ জিহাদ বলে মনোভাব প্রকাশ করলে, কোন ভাবে দেরি না করে সরাসরি যোগাযোগ করুন, যশোর জেলা পুলিশ( কন্ট্রোল রুম) ০১৭২৫-৪৫২২৮৮,০১৭৬৯-৬৯২৮৫১,০১৭৬৯-৬৯২৮৫২, ০৪২১-৬৫০৩১। এছাড়া সবাইকে নিজ নিজ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে বলা হচ্ছে।

এই লিফলেট বিতরণ সম্পর্কে চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীব সত্যতা নিশ্চিত করে বলেন, এটা অবশ্যই জঙ্গীবাদ নির্মূলে সহায়তা করবে। আর সেই উদ্যেশ্যে এই লিফলেট বিতরণ করা হয় জনসাধারণকে সচেতন করার জন্য। কারণ এক্ষেত্রে সর্ব মহলের সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে