ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, ধর্ষক আটক

0
544

ফরিদপুরে প্রাণনাশের হুমকি দিয়ে এক গৃহবধূকে ধর্ষন করে সেই ভিডিও ধারণ করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করেছে এক লম্পট।
ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে গৃহবধূকে ধর্ষণ ও সেই দৃশ্য ভিডিওতে ধারনকারী সেই লম্পটকে আটক করেছে র‌্যাব।
শুক্রবার বেলা তিনটার দিকে জেলার নগরকান্দা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম কামালউদ্দিন খান (৪৭)। সে নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের জঙ্গুরদী গ্রামের মৃত বাকাউদ্দিনের ছেলে।
ফরিদপুর র‌্যাব-৮ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইচউদ্দিন জানান, কয়েক মাস আগে কামালউদ্দিন তার যৌন লালসা চরিতার্থ করতে বাড়ির পার্শ্ববর্তী এক গৃহবধূকে প্রাণনাশের হুমকি দিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে। ধর্ষণের সেই দৃশ্য ঘরের মধ্যে কৌশলে স্থাপন করা গোপন ক্যামেরায় ধারণ করে। ধারণ করা গোপন দৃশ্য ফেসবুকে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে বেশ কয়েকবার গৃহবধূকে ধর্ষণ করে। এক পর্যায়ে ধারণকৃত ভিডিও সে ফেসবুকে ছড়িয়ে দেয়। বিষয়টি গৃহবধূর পরিবার ও স্বজনেরা জানলে গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করে। এ বিষয়ে গৃহবধূর স্বামী র‌্যাবের সরনাপন্ন হলে র‌্যাব তদন্তে নামে। শুক্রবার গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব নগরকান্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে কামাল উদ্দিনকে আটক করে। পরে আটককৃত কামালউদ্দিনের দেয়া তথ্য মতে র‌্যাব বাড়ি থেকে সিসিটিভি ক্যামেরা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত কামালউদ্দিন অপরাধের কথা স্বীকার করে।
র‌্যাব সূত্রে জানা গেছে, কামালউদ্দিন গোপন অশ্লীল দৃশ্য ধারণ করে তা ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে গৃহবধূকে বেশ কয়েকবার ধর্ষণ করে। কামালউদ্দিনের বিরুদ্ধে নগরকান্দা থানায় পর্নগ্রাফি আইনে এবং নারী নির্যাতন আইনে মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে