পাবনা চাটমোহরে সেপটিক ট্যাংক পরিস্কার করতে নেমে নির্মান শ্রমিকের মৃত্যু

0
695

পাবনা জেলা প্রতিনিধি: পাবনার চাটমোহরে নির্মাণাধীন সেপটিক ট্যাংক পরিস্কার করতে নেমে ফরিদ হোসেন (২৪) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।
নিহত ফরিদ উপজেলার মথুরাপুর ইউনিয়নের ভাদড়া গ্রামের বক্কার হোসেনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন নারিকেল পাড়ার ঈসা আহমেদ নামে অপর এক নির্মাণ শ্রমিক। তাকে গুরুতর আহতাবস্থায় রাজশাহী মেডিক‍্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
স্থানীয় সূত্রে ও শ্রমীকদের বরাত জানা গেছে, শুক্রবার বিকেল ৫টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া এলাকায় নির্মাণাধীন সেপটিক ট্যাংকের নিচে থেকে ময়লা পরিস্কারের জন্য নির্মাণ শ্রমিক ফরিদ নিচে নামেন। সেপটিক ট্যাংকির গভীরতা ছিল প্রায় চল্লিশ ফুট। সেখানে কাজ করার মুহূর্তে অক্সিজেন সংকট হয়ে হঠাৎ সে জ্ঞান হারিয়ে ফেলেন। দীর্ঘসময় তারা ফরিদের কোনো সাড়া শব্দ না পেয়ে ঈসা নামে অপর আরেক শ্রমিক তাকে উদ্ধারের জন্য নিচে নামলে সেও অসুস্থ হয়ে পড়ে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘণ্টাখানেকের চেষ্টায় দু’জনকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে গুরুতর আহত অবস্থায় ঈসাকে রাজশাহী মেডিক্যাল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়।এ
ঘটনার ব্যাপারে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম সাংবাদিকদের জানান, লাশ উদ্ধারের পরে মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। এ ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে বা মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে