কেরানীগঞ্জ এর জিনজিরা এবং কালিগঞ্জ বাজারে ১১মাংসের দোকানকে জরিমানা

0
850
অভিযান পরিচালনা করছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সরকারি পরিচালক মো: আব্দুল জব্বার মন্ডল এবং ঢাকা বিভাগের কার্যালয় সহকারী পরিচালক ইন্দ্রানী রায়

অদ‍্য ৮ মে ২০১৯ তারিখ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সরকারি পরিচালক মো: আব্দুল জব্বার মন্ডল এবং ঢাকা বিভাগের কার্যালয় সহকারী পরিচালক ইন্দ্রানী রায় কর্তৃক ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা এবং কালিগঞ্জ বাজারে অবস্থিত মাংসের দোকান পরিদর্শন করেন।

মাংসের মূল্য তালিকা না টানানোর অপরাধে সর্ব মোট ১১ টি প্রতিষ্ঠানকে জরিমানা আরোপ করা হয়। জিনজিরার বাবুলের গোশতের দোকান, চান মিয়ার গোস্তের দোকান, করিমের গোশতের দোকান, রিপনের গোশতের দোকান, কামাল মিয়ার মাংসের দোকান, মোক্তার হোসেনের গোশতের দোকান, সাত্তারের গোস্তের দোকান, মোহর আলীর গোস্তের দোকানকে ৫ হাজার টাকা ৮টি মাংসের দোকানকে সর্বমোট ৪০ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়। একই উপজেলার কালিগঞ্জ বাজারে অবস্থিত মায়ের দোয়া গোশতের দোকান, গাউসুল আজম মাইজভান্ডারী গরুর গোস্তের দোকান বিসমিল্লা গোস্তের দোকানকে একই অপরাধে ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকাসহ ৯টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়।

উক্ত তদারকি কাজে f1 এর সম্মানিত সদস্য গান এবং সংশ্লিষ্ট থানা পুলিশ সার্বিক সহযোগিতা প্রদান করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে