রাজশাহী নগরীর সাহেব বাজারের চলাচলের রাস্তার বেহাল দশা!

0
702

শাহিন আলন রাজশাহী: এই রাস্তাটা রাজশাহী নগরীর সাহেব বাজার মুড়িপট্রি প্রাইম ব্যাংকের পূর্বপাশে কাঁচাবাজার সংলগ্ন রাস্তার চিত্র। দীর্ঘদিন যাবৎ বেহাল করুন অবস্থা রাস্তাটির, এই রাস্তাটাই সবসময় পানিকাঁদামাখা থাকে, আর বৃষ্টি হলে তো আরো কাঁদা, জনসাধারণ বাজার করতে আসলে ক্রেতাদের খুব কষ্ট করে বাজার করতে হয়, এই রাস্তা দিয়ে হাঁটলে ক্রেতাদের পাঞ্জাবি, প্যান্ট,কাঁদায় মেখে নষ্ট হয়ে যায়, বয়স্কদের জন্য চলাচল খুবি কষ্টসাধ্য, অনেক বয়স্ক ব্যাক্তি হাঁটতে লাগলে পা পিঁছলে পড়ে যায়,দূর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে,সামনে আর ১দিন পরে রমজান শুরু রোজাদাররা ইফতার, সেহ্ররীর বিভিন্ন সামগ্রী কিনতে আসবে বাজারে,আর সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর দোকান এই রাস্তায়, তাই এই রকম বেহাল জরাজীর্ণ রাস্তায় যাতায়াত খুবই কষ্টসাধ্য হয়ে পড়বে রোজাদারদের।

রাজশাহীবাসী রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয়কে অনুরোধ করব এই রাস্তাটা মেরামতের বিষয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণ করার জন্য, তার আন্তরিক সদিচ্ছায় পারে এই রাস্তাটা জনসাধারণের জন্য চলাচলের উপযোগী হতে তাহলে ক্রেতারা নির্বিঘ্নে চলাচল করতে পারবে।
(আশা করি রাজশাহী উন্নয়নের রুপকার, নগরপিতা, রাজশাহীর মানুষের আশাভরসার প্রতিক মাননীয় মেয়র মহোদয় দ্রুত রাস্তা সংস্কার বিষয়ে উদ্যোগ গ্রহণ করবেন এটাই প্রত্যাশা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে