‘একজন মাশরাফি সৃষ্টি করতে পারবেন’ ডাক্তারদের উদ্দেশ্যে স্বাস্থ্য প্রতিমন্ত্রী

0
706

 

জাতীয় দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা নিয়ে ফেসবুকে অশ্লীল ভাষায় মন্তব্য করায় চিকিৎসকদের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে মঙ্গলবার এক অনুষ্ঠানে এই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, মাশরাফি মাননীয় জাতীয় সংসদের সদস্য। শ্রদ্ধা-সম্মান কোনো দিন কেউ চেয়ে নিতে পারে না। এটা স্বয়ং আল্লাহ তায়ালা দেন। ভুলেও ভাববেন না যে একজন সম্মানের জায়গায় প্রতিষ্ঠিত থাকা মানুষকে অসম্মানিত করে আপনি সম্মানিত হবেন। কোনো দিনও হবেন না। কখনো হতে পারবেন না। এটা দয়া করে মনে রাখবেন চিকিৎসক ভাইয়েরা।

ডাক্তারদের উদ্দেশ্য করে প্রতিমন্ত্রী বলেন, একজন মাশরাফি সৃষ্টি করতে পারবেন! পারবেন আপনারা? হতে পারবেন নাকি জাতীয় দলের ক্যাপ্টেন। হতে পারবেন একজন জাতীয় ডাক্তার! হয়ে প্রমাণ করেন যে, আপনি জাতীয় ডাক্তার তাই মাশরাফিকে নিয়ে কথা বলার যোগ্যতা রাখেন। পারবেন না তো।

তিনি আরও বলেন, আপনারা যাকে নিয়ে লিখছেন তার সম্পর্কে মনে রাখতে হবে কাকে নিয়ে লিখছেন। কি লিখছেন। আসলে আপনি কি অর্জন করতে চান। আপনি যা অর্জন করতে চাচ্ছেন তা সম্মান দিয়েই তো অর্জন করতে হবে। কাজের মধ্য দিয়েই তো হতে হবে। নাকি আপনি বিপ্লবী আর প্রতিবাদী কথা লেখে সম্মানি মানুষকে অসম্মান করে অর্জন করবেন। আমরা ভুল ধরিয়ে দিব অবশ্যই। ভুল ধরিয়ে দেয়ার পর সমাধানের রাস্তাও আমাদের বের করতে হবে।

বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে