ব়্যাম্পে হাঁটতে হাঁটতে মডেলের মৃত্যু!

0
694

ব়্যাম্পে হাঁটার সময়ে আচমকা পড়ে গিয়ে মৃত্যু হলো মডেলের। শনিবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সাওপাওলো ফ্যাশন উইকে। 

ঘটনার পর হতবাক হয়ে যান অন্যান্য মডেল থেকে শোতে উপস্থিত ফ্যাশন বিশেষজ্ঞরাও। কীভাবে তার মৃত্যু হলো? 

অনকেরই অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই পুরুষ মডেলের। তবে হৃদরোগজনিত কোনও সমস্যা তার আগে ছিল কিনা বা পড়ে গিয়ে হঠাৎ হার্ট অ্যাটাক কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তবে এই ঘটনায় ফ্যাশন জগতে বেশ উদ্বেগ বেড়েছে।

ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সাওপাওলো ফ্যাশন উইকে। শনিবার ফ্যাশন উইকের শেষ দিন ছিল।

ফ্যাশন উইক সূত্রে জানা গেছে, ওই মডেলের নাম টেলস সোয়ার্স। ফ্যাশন-লাইন ‘ওকসা’র শো চলছিল ওই সময়ে। সংশ্লিষ্ট ওই ফ্যাশন উইকে এদিন টেলস সোয়ার্স ব়্যাম্প মাতাচ্ছিলেন ‘ওকসা’র মডেল হয়ে। ঠিক তখনই ঘটে এই ঘটনা। মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা।

২৬ বছর বয়সী ওই মডেল ক্যাটওয়াক করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন। ব়্যাম্প ওয়াক যখন তার শেষ পর্যায়ে, ব্যাক স্টেজের দিকে ফিরছিলেন তিনি। এরই মাঝে হঠাৎ পড়ে যান টেলস। উদ্যোক্তারা ছুটে আসেন স্টেজে। টেলসকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর তাকে দেখেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। সাওপাওলো ফ্যাশন উইকের পক্ষ থেকে টেলস সোয়ার্সের পরিবারকে সমবেদনা জানানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগেও শারীরিক অসুস্থতার কারণে কম বয়সেই মডেলের মৃত্যু ঘটেছে। ছিপছিপে চেহারায় ফ্যাশন ব়্যাম্প মাতানোর লক্ষ্যে অনেক সময়েই মডেলরা দিনের পর দিন না খেয়ে ওজন কমানোর চেষ্টা করেন। এতে হিতে বিপরীত হয়।

এর আগে ব্রাজিলের খ্যাতনামা মডেল আনা ক্যারোলিনা রেস্টন নামে এক মডেল অ্যানোরেক্সিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। ২১ বছর বয়সী ওই মডেলের উচ্চতা ছিল ৫ ফুট ৮ ইঞ্চি, কিন্তু ডায়েট করে ওজন নামিয়েছিলেন ৪০ কেজিতে। এরপর ফের ওজন কমানোর চেষ্টা করলে তা মারাত্মক আকার ধারণ করে। শেষে অ্যানোরেক্সিয়া নারভোসায় আক্রান্ত হয়ে মারা যান তিনি।

বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে