সৌদি আরবের দূতাবাসের কনস্যুলার সেবা প্রদান

203
1500
সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ দূতাবাস থেকে প্রায় ১৪০০ কিলোমিটার দূরে উত্তরাঞ্চলীয় আল জউফ প্রদেশের গুরাইয়াত ও তাবারজল শহরে বাংলাদেশি শ্রমিকদের বিভিন্ন প্রয়োজনীয় কনস্যুলার সেবা প্রদান করেছে ।
স্থানীয় সময় শুক্র ও শনিবার সকাল আটটা থেকে ছয়টা পর্যন্ত বাংলাদেশ দূতাবাস অভিবাসী শ্রমিকদের বিভিন্ন প্রয়োজনীয় কনস্যুলার সেবা প্রদান করে।
বাংলাদেশ দূতবাসের দ্বিতীয় সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম জানান, বাংলাদেশি অভিবাসী শ্রমিকদের পাসপোর্ট নবায়ন, নতুন পাসপোর্ট তৈরি, সোনালী ব্যাংকে নতুন একাউন্ট খোলা, বৈধ পথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাসী কল্যাণ কার্ড তৈরিসহ বিভিন্ন রকম সেবা প্রদান করা হয়। গুরাইয়াত ও তাবারজল শহরে প্রায় পাঁচশত অভিবাসী শ্রমিক কনস্যুলার সেবা গ্রহন করেন।
এ সময় দূতাবাসের কার্যালয় প্রধান কাউন্সেলর ড. ফরিদ উদ্দিন, সোনালী ব্যাংক প্রতিনিধি আবদুল ওয়াহাব ও প্রেস উইং এর দ্বিতীয় সচিব মোহাম্মদ ফখরুল ইসলাম কনস্যুলার সেবা প্রদান করেন।
সৌদি আরবের শ্রমিকদের কনস্যুলার সেবা প্রদান সম্পর্কে রাষ্ট্রদূত বলেন, সৌদি আরবে প্রায় ২২ লক্ষ প্রবাসী বাংলাদেশীকে সেবা প্রদানে দূতাবাস ও কনস্যুলেট বদ্ধপরিকর, এতে সময়মত সেবা প্রাপ্তির সাথে সাথে তাদের সময় ও অর্থের সাশ্রয় হচ্ছে।
সুত্র:ইত্তেফাক

203 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে