যবিপ্রবির ৮ জন ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের প্রতিবাদে চৌগাছা উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

0
1145

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৮ জন ছাত্রলীগ নেতাকে অন্যায় ও অবৈধ ভাবে বহিষ্কারের প্রতিবাদে চৌগাছা উপজেলা ছাত্রলীগ ও চৌগাছা সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে বিরাট এক বিক্ষোভ মিছিল বের করা হয়। 

চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন ও সাধারণ সম্পাদক বিএম শফিকুরজ্জামান রাজুর    নেতৃৃত্বে বেলা সাড়ে ১১টায় চৌগাছা সরকারি কলেজে এ বিক্ষোভ মিছিল বের করা হয়।

উপস্থিত ছাত্রলীগ নেতা কর্মীর  দাবি যশোর বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যে ৮ জন ছাত্রের বহিস্কার করা হয় তারা কোন প্রকার অন্যায় কাজের সাথে জড়িত নয়।

দ্রুত বহিস্কার হওয়া ৮ জন ছাত্রলীগ নেতা কর্মীকে বহিস্কার আদেশ বাতিল করতে হবে, আর তা না হলে আমরা আন্দোলনে যাবো।

চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু এবং  সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ সহ অন্যান্য মধ্যে বিক্ষোভ মিছিল শেষে বক্তৃতা রাখেন উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হাসেম আলী, চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগ এর আহবায়ক মোঃ আকরামুল ইসলাম, চৌগাছা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জমান রিংকু, সাধারণ সম্পাদক মিকাইল ইসলাম সোহেল, ধুলীয়ানি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেফাউন ইসলাম,পাতিবিলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আলমগীর হোসেন, পৌর ছাত্রলীগের অন্যতম নেতা সৌরভ রহমান বিপুল,আকরাম,জিসাদ,পাভেল সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে