মাত্র ১ মাস বাঁচবেন ইরফান: ভারতীয় সাংবাদিক উমায়ের সান্ধুর টুইট

0
443
খুব অল্প সময়ের মধ্যেই কি আমরা শক্তিমান ও মেধাবী অভিনেতা ইরফান খানকে হারাতে যাচ্ছি! গত কয়েকদিন ধরে ভারতীয় চলচ্চিত্রাঙ্গনের সঙ্গে জড়িত মানুষেরা এমনই আচ্ছন্নে রয়েছেন। এর মধ্যে, ইরফানের শারীরিক অবস্থার অবনতি নিয়ে টুইট করে ব্যাপারটিকে আরো ঘোলাটে করে দিয়েছেন দেশটির এক বিনোদন সাংবাদিক উমায়ের সান্ধু।
তাছাড়া ইরফান খানের শারীরিক অবস্থার অবনতি ফলাও করে জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’। তাদের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, গত ২০ মার্চ উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দেন ইরফান। সেখানে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি লম্বা পোস্ট দেন তিনি। তবে তারপর থেকে তার আর কোনো খবর পাওয়া যায়নি।
কিন্তু গত রবিবার ইরফানের শারীরিক অবস্থা নিয়ে একটি টুইট করেন উমায়ের সান্ধু নামের এক সাংবাদিক। তার সেই টুইট থেকে জানা যায় যে, ইরফানের শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হয়েছে। এমনকি ইরফান ক্যানসারের শেষ পর্যায় রয়েছেন বলেও দাবি করেছেন তিনি। টুইটে সান্ধু লিখেছেন, ‘আর মাত্র একমাস আয়ু আছে ইরফানের!’ যদিও পরে এই টুইট মুছে দেন উমায়ের সান্ধু। আর তখন থেকেই ইরফানের শারীরিক অবস্থা সম্পর্কে সংশয় দানা বাঁধতে থাকে। কিন্তু এ বিষয়ে এখন পর্যন্ত মুখে কুলুপ এঁটে রয়েছে ইরফানের পরিবার।
উল্লেখ্য, গত ১৫ মার্চ সবাইকে অবাক করে অভিনেতা ইরফান খান জানিয়েছিলেন তিনি বিরল এক রোগে আক্রান্ত। পরে জানা যায় তার স্নায়ুকোষে টিউমার (নিউরো এন্ড্রোক্রাইন টিউমার) হয়েছে। ইরফানের এই অসুস্থতার খবর পাওয়া মাত্রই ভক্ত এবং বলিউডে সহকর্মীরা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। জানা গেছে, দীপিকার বিপরীতে বিশাল ভরদ্বাজের আগামী ছবিতে অভিনয়ের কথা রয়েছেন ইরফান খানের। তবে তার অসুস্থতার জন্য ফিল্মের শুটিং পিছিয়ে দিয়েছেন বিশাল ভরদ্বাজ। সম্প্রতি, ইরফান অভিনীত ‘ব্ল্যাকমেইল’ ছবিটি মুক্তি পেয়েছে এবং সেটি বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে। টাইমস নাউ ও জি নিউজ।

Leave a Reply