শিমুল হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে সীতাকুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতি

0
722

 

সীতাকুণ্ড, চট্টগ্রামঃ  কারচালক মোঃ নুরুল গণি শিমুল হত্যাকারীদের উপযুক্ত শাস্তির দাবীতে মানববন্ধন করেছে সীতাকুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতি। আজ বুধবার (১৭ এপ্রিল) বেলা ১১ টায় সীতাকুণ্ড বাজারস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শত শত মানুষ অংশ গ্রহন করে। এসময় ড্রাইভার শিমুল হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে দৃষ্কান্তমূলক শাস্তির দাবীতে বিভিন্ন রকমের স্লোগান দেন জনসাধারন।

তারা বলেন, হত্যাকান্ডের ঘটনায় আটককৃতদের মধ্যে ইমন ও নিশাত ইয়াবা ব্যাবসায়ী। কিছুদিন আগেও ইয়াবাসহ ধরা পড়ে তারা জেল থেকে বের হয়ে এসে কার চালক নুরুল গণি শিমুলকে পরিকল্পিতভাবে হত্যা করে। তাছাড়া আটককৃত অন্য আসামী ও হত্যার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তারা বার বার বিভিন্ন অপকর্ম করেও জেল থেকে বেরিয়ে এসে আবারও অপকর্মে লিপ্ত হয়।

আমাদের ধারনা এসব অপরাধীদের উপযুক্ত শাস্তি না হওয়ায় তারা বার বার এসব অপকর্ম করার সাহস পাচ্ছে। আমরা মানববন্ধন থেকে প্রশাসনের প্রতি শিমুল হত্যাকারীদের দৃষ্কান্তমূলক শাস্তির জোড় দাবী জানাচ্ছি।

উল্লেখ যে, গত ১২ এপ্রিল শুক্রবার রাতে সীতাকুণ্ড থেকে চমেক হাসপাতালে রোগীকে রক্ত দিবে বলে একটি কার ভাড়া করে নিয়ে নুরুল গনি শিমুলকে নামের এক চালককে হত্যা করে লাশ সাগরে ফেলে দিতে যাওয়ার সময় নগরীর উত্তর কাট্টলী এলাকায় স্থানীয় এলাকাবাসী তিন যুববকে গণপিটুনী দেয়। এসময় একজন পালিয়ে যায় অপর দুই যুবককে পুলিশে সোপর্দ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন সীতাকুুুুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতির সভাপতি সোহরাব উদ্দিন বাবলু, সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজাদ, অর্থ সম্পাদক আলাউদ্দিন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে